eng
competition

Text Practice Mode

সিটি নির্বাচনের প্রচার-প্রচারণা চলছে

created Jul 24th 2018, 04:54 by JannatulNaime


1


Rating

199 words
15 completed
00:00
রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ মঙ্গলবার দুপুরে মন্টুকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে মুখ্য বিচারিক হাকিম আদালত তিন এর বিচারক জাহিদুল ইসলাম পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
এর আগে গত শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে মতিউর রহমান মন্টুকে তার রামচন্দ্রপুরের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জানা যায়, গত ১৭ জুলাই রাজশাহীর সাগরপাড়া মোড়ে বিএনপির পথসভায় হাতবোমা নিক্ষেপের ঘটনায় মন্টু জড়িত রয়েছেন ব্যাপারে যথেষ্ট তথ্য-প্রমাণ পাওয়ার পরই তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনায় এর আগে হিমেল নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। আদালতে তার রিমান্ড চাওয়া হয়েছে যদিও এখন শুনানি হয়নি।
 
এদিকে, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রচারে বোমা হামলার ঘটনায় টেলিফোন আলাপের একটি অডিও রেকর্ড প্রকাশ হয়েছে বলে দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। পুলিশের দাবি, হামলার পর কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু রাজশাহী জেলার সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুর মধ্যে এই কথোপকথন হয়েছে। এতে যাকে মন্টু নামে দাবি করা হচ্ছে, তিনি টিপুকে বলছেন, ভাইয়ার (তারেক রহমান) কাছে ক্রেডিট নেওয়ার জন্য দুইজনকে দিয়ে এই বোমা হামলা চালানো হয়েছে।
 
ব্যাপারে টিপু জানান, এই ধরনের কোনো কথা বলেছেন কিনা- সেটি তার মনে নেই। আর মন্টুর সঙ্গে তার কথা হয়েছে কিনা- এমন প্রশ্নে তিনি বলেন, কত মানুষের সাথেই তো কথা হচ্ছে।
 

saving score / loading statistics ...